‘ট্রাক লাগবে’ অ্যাপের নতুন সংস্করণ উন্মোচন হয়েছে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১৪:০২:৩২

দুশ্চিন্তাহীন সুবিধা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে যাত্রা করেছে ‘ট্রাক লাগবে’ অ্যাপ। এর নতুন সংস্করণ গুগল প্লে স্টোরে উন্মোচন করা হয়েছে। ট্রাক লাগবে অ্যাপের নতুন সংস্করণ বিনা মূল্যে ব্যবহার করা যাচ্ছে। এ অ্যাপের মাধ্যমে বাংলাদেশের যে কোনো জায়গা থেকেই ট্রাক ভাড়া করা যাবে।

২০১৭ সালের জুলাইয়ে ট্রাক লাগবে মোবাইল অ্যাপের পরীক্ষামূলক সংস্করণ উন্মোচন করা হয়। ট্রাক লাগবে অ্যাপটি দিয়ে ট্রাক ভাড়ার জন্য ট্রিপের রিকোয়েস্ট করলে সঙ্গে সঙ্গে কাছে থাকা ড্রাইভারদের কাছে নোটিফিকেশন চলে যাবে। ফলে দ্রুত ট্রাক ভাড়া করা যাবে। তখন থেকে এ পর্যন্ত ট্রাক লাগবে অ্যাপের মাধ্যমে ১০ লাখের বেশি ট্রিপ সম্পন্ন হয়েছে।

এ সম্পর্কে ট্রাক লাগবের চিফ টেকনোলজি অফিসার মিনহাজুর রহমান বলেন, কে ভেবেছিল ঢাকা শহরের মধ্যে এক মিনিটেরও কম সময়ে ফিক্সড রেটে পিকআপ ভাড়া করা সম্ভব হবে। ট্রাক লাগবে এটা সম্ভব করেছে। ট্রাক লাগবে অ্যাপের মাধ্যমে এ রকম সব ধরনের চাহিদা পূরণ করতে ও আপনার দেয়া ফিডব্যাকের মূল্যায়ন করতে আমাদের ডেডিকেটেড টিম সর্বদা কাজ করে চলেছে।

ট্রাক লাগবে অ্যাপের এ বিভাগের ভাইস প্রেসিডেন্ট ফাহরিনা আমীন বলেন, খুব সহজে ব্যবহারকারীর সব চাহিদার উপযুক্ত সমাধান দেয়াটাই ছিল সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এজন্য আমরা অ্যাপটিতে অনেকগুলো নতুন ফিচার যুক্ত করার সঙ্গে পুরো অ্যাপটিই নতুন করে সাজিয়েছি।

অর্থসংবাদ/এসএ/ ১৪:০৩/১১:১৭:২০২০

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।