‘করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার নির্দেশ’

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৭ ১১:৪৪:৩১

করোনাভাইরাস মহামারীতে প্রতিদিন বাড়ছে মৃতের সংখ্যা। সংক্রমন ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। তাই করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কর্মস্থলে শ্রমিকদের আরো সচেতন হওয়ার নির্দেশ দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

গতকাল (১৬নভেম্বর) বিকালে গাজীপুরে কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সভাকক্ষে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্থানীয় শ্রমিক নেতাদের সঙ্গে সচেতনতা বৃদ্ধিমূলক সভায় এ নির্দেশ দেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, দেশে শীতকালে করোনার প্রকোপ আরো বাড়ার আশঙ্কা রয়েছে। কল-কারখানায় উৎপাদন স্বাভাবিক রাখতে শ্রমিকদের সুস্থ থাকতে হবে। করোনা মোকাবেলার প্রধান হাতিয়ার হচ্ছে মাস্ক। শ্রমিকদের কর্মস্থলে মাস্ক পরা বাধ্যতামূলক করতে হবে।

এ সভায় উপস্থিত ছিলেন, কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের গাজীপুরের উপমহাপরিদর্শক মো. ইউসুফ আলী স্থানীয় শ্রমিক নেতা এবং কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, শিল্প সম্পর্ক শিক্ষায়তন এবং শ্রম কল্যাণ কেন্দ্রের কর্মকর্তারা।

অর্থসংবাদ/এসএ/২৩:৪৪/১১:১৭:২০২০

 

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।