ক্যাটাগরি: জাতীয়

আল্লাহর রহমতে আমি বেঁচে ফিরেছি: জাহাঙ্গীর আলম

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ১৫ দিন পর দেশে ফিরেছেন। তিনি কোটা বিরোধী আন্দোলনে গত ১৯ জুলাই ঢাকার উত্তরায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার (৩ আগস্ট) সকালে জাহাঙ্গীর আলম হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

জাহাঙ্গীর আলমকে স্বাগত জানাতে বিমানবন্দর, আব্দুল্লাপুর ও টঙ্গী এলাকায় হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষ জড়ো হন। পরে বিশাল মোটরসাইকেল ও গাড়ির শোভাযাত্রা সহকারে নিরাপত্তা দিয়ে বেলা সাড়ে ১১টার দিকে তাকে গাজীপুরের ছয়দানাস্থ বাসভবনে নিয়ে আসা হয়। টঙ্গী থেকে তার বাসভবন পর্যন্ত বিপুল সংখ্যক মানুষ রাস্তার দুই পাশে দাঁড়িয়ে জাহাঙ্গীর আলমকে শুভেচ্ছা জানান। জাহাঙ্গীর আলম তার বাসভবনের সামনে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশে বক্তব্য দেন।

তিনি বলেন, আমাকে হত্যার জন্য উত্তরায় আমার ওপর হামলা করা হয়েছিল। আল্লাহর রহমতে এবং সকলের দোয়ায় আমি বেঁচে ফিরেছি। আমি মায়ের কোলে ফিরে এসেছি। আমি আহত হওয়ার পর এবং আমার মা মেয়র জায়েদা খাতুনের বাড়িতে মামলার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং গাজীপুরবাসী সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছেন। এ জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যারা আমার ওপর ও বাড়িতে হামলা করেছে এবং আমার কর্মী জুয়েল মোল্লাকে হত্যা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানাই।

জাহাঙ্গীর আলম বিমান বন্দর থেকে সরাসরি তার কর্মী হামিদুল ইসলাম জুয়েল মোল্লার বাড়িতে যান। সেখানে তিনি জুয়েল মোল্লার কবর জিয়ারত করেন। পরে তিনি জুয়েলের বাবা ও বোনসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এ সময় সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

শেয়ার করুন:-
শেয়ার