ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

প্রাইম ব্যাংকের সঙ্গে পেরোল চুক্তি করল অ্যাফিক্স ইউনিভার্স

শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসির সাথে পেরোল চুক্তি সই করেছে অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেড। প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য ব্যাংকিং সেবা বাড়াতে সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।

চুক্তি অনুযায়ী, অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেডের কর্মীরা প্রাইম ব্যাংকের কার্ড, লোন ও ডিজিটাল ব্যাংকিং সল্যুশনসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এসব অফার উপভোগের মাধ্যমে কর্মীরা বাড়তি আর্থিক সেবা ও সিমলেস ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাদ্দেছুর রহমান সরকার মাছুম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসির হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মো. ওয়াসিউল আলম, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ ও রিজিওনাল হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মো. এনামুল কবীর, অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. নেসার উদ্দিন রনি সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার