শিখো ডটকমের সব ক্লাস ও কার্যক্রম স্থগিত ঘোষণা

ইন্টারনেটভিত্তিক অনলাইন পাঠদানের জনপ্রিয় ওয়েবসাইট শিখো ডটকম তাদের লাইভ ক্লাস ও অনলাইনে অন্যান্য কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে। শিখোর অফিশিয়াল ফেসবুক পেজে আজ শনিবার দুপুর ১২টার দিকে লাল পটভূমির একটি কার্ডের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়।

এই ঘোষণায় লেখা আছে, ‘Shikho’র সকল লাইভ ক্লাস ও অফলাইন কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে। আমরা সব সময় শিক্ষার্থীদের পাশে আছি।’

শিখোর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহির চৌধুরী আজ বেলা দুইটার দিকে তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকেও এই ঘোষণা দেন।

ছবির সঙ্গে শাহির চৌধুরী তাঁর পোস্টে লিখেছেন, ‘বাংলাদেশের ইতিহাস থেকে আমরা জেনেছি শিক্ষার্থী আর যুবসমাজই আমাদের উজ্জ্বল ভবিষ্যতের অগ্রদূত। ১৯৫২ সালের “জয় বাংলা” থেকে ১৯৭১ সালের “তোমার দেশ, আমার দেশ, বাংলাদেশ” পর্যন্ত আমাদের জাতীয় চেতনা সব সময় শিক্ষাপ্রতিষ্ঠান থেকেই নির্ধারিত হয়েছে।

‘উন্নত বিশ্বের শিক্ষা ও সুযোগ-সুবিধা আমাদের শিক্ষার্থীদের জীবনে প্রয়োগ করে একটি শক্তিশালী ও উজ্জ্বল বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়েই আমি দেশে ফিরে এসেছিলাম।

‘কিন্তু আজ আমি নিশ্চিত, তাদের সাহস ও দৃঢ়তা আমাদের চেয়ে অনেক বেশি। তারা আমাদের শিখিয়েছে কীভাবে সত্যিকারের লড়াই করতে হয়। আমরা অনেক কিছু হারিয়েছি, কিন্তু তাদের আত্মত্যাগ আমাদের আরও বেশি অনুপ্রাণিত করেছে।

আজ যদি আপনি তাদের ডাক শুনতে পান, তবে তাদের পাশে দাঁড়ান।’

এমআই

শেয়ার করুন:-
শেয়ার