ইসলামী ব্যাংকের ১৩টি নতুন উপশাখা উদ্বোধন

ইসলামী ব্যাংকের ১৩টি নতুন উপশাখা উদ্বোধন
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ১৩টি নতুন উপশাখা উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১৬ নভেম্বর) ভার্চুয়্যাল প্লাটফর্মের মাধ্যমে এসব উপশাখা উদ্বোধন করা হয়।

নতুন উপশাখা গুলো হল ঢাকার ধামরাই বাজার, চিড়িয়াখানা রোড, ফায়দাবাদ, উর্দু রোড, রায়েরবাগ ও মেরাদিয়া, চট্টগ্রামের বালুচড়া, গাজীপুরের মীরের বাজার ও সফিপুর বাজার, বরিশালের নথুলাবাদ ও বাংলাবাজার, খুলনার ময়লাপোতা মোড় এবং শরীয়তপুরের জাজিরায়।

ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম।

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। এই ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পেশাদারিত্ব ও দায়িত্ববোধের প্রতি মানুষের আস্থা ও ভালোবাসার ফলেই ব্যাংকটি ব্যবসায়ের সকল সূচকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হয়েছে। সততার নীতি, আন্তরিকতা, নিষ্ঠা এবং প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদানের ক্ষেত্রে কর্মকর্তাদের দক্ষতার ফলেই ইসলামী ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব দরবারে স্বীকৃতি অর্জন করে চলেছে। এক তৃতীয়াংশের বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক বর্তমানে ৩৬৬টি শাখা, ১৪৪টি উপশাখা, ১৭৭৩টি এজেন্ট ব্যাংকিং আউটলেট ১১৭৫টি নিজস্ব ও প্রায় ১১ হাজার শেয়ারড এটিএম ও সিআরএম বুথের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করছে।নতুন এই উপশাখাগুলোর মাধ্যমে সংশ্লিষ্ট অঞ্চলে অন্তর্ভুক্তিমূলক আধুনিক ব্যাংকিং সেবা প্রদান করে জনগণের জীবনমান উন্নয়নে কাজ করতে কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন তিনি।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন