ক্যাটাগরি: জাতীয়

পদ্মা সেতু এলাকায় বাড়তি নিরাপত্তা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা কর্মসূচিকে কেন্দ্র করে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম গুরুত্বপূর্ণ প্রবেশদ্বার মাওয়া প্রান্তে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন।

শনিবার (৩ আগস্ট) সকাল থেকে লৌহজং এর মাওয়া প্রান্তে পুলিশ, র‌্যাব ও বিজিবি পাশাপাশি সতর্ক অবস্থানে রয়েছে সেনাবাহিনীর সদস্যরাও।

বিভিন্ন সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টা বেলা ১১টার মধ্যে আন্দোলনকারীরা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের ঢাকা-মাওয়া প্রান্তের পদ্মা সেতুর উত্তর থানা এলাকায় জড়ো হয়ে পদ্মা সেতুর যানবাহন চলাচল বন্ধ করে দিতে পারে, এমন একটি খবর মানুষের মুখে মুখে প্রচার হয়ে পড়ে। এরই প্রেক্ষিতে সড়কের বিভিন্ন পয়েন্টে বিপুলসংখ্যক পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক আনাগোনা দেখা গেছে।

এদিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সেনাবাহিনী, বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সেতু নিরাপত্তা রক্ষায় দেখা যায়। পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৪-৫ জন ছাত্রছাত্রীদের অবস্থান করতে দেখা গেলে তাদের স্থানীয় পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা বারবার বুঝিয়ে ফেরত পাঠিয়ে দেয়। এ ছাড়া এখন পর্যন্ত মহাসড়কের কোথাও কোনো আন্দোলনকারীকে আবস্থান করতে দেখা যায়নি।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার