ক্যাটাগরি: খেলাধুলা

ফিরলেন হাথুরুসিংহে, লক্ষ্য পাকিস্তান সিরিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার মিশন শেষে ছুটিতে ছিল ক্রিকেটার এবং কোচিং স্টাফের সদস্যরা। তবে আসন্ন পাকিস্তান সিরিজকে সামনে রেখে ক্রিকেট ফিরছেন লিটন-শান্তরা। আর তাদের নিয়ে পরিকল্পনা সাজাতে ছুটি কাটিয়ে গতকাল (বৃহস্পতিবার) রাতে ঢাকায় পৌঁছেছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

শুক্রবার (২ জুলাই) গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক বিভাগ।

জানা গেছে, গত মাসের ২৫ জুলাই ঢাকা ফেরার কথা থাকলেও ভিসা জটিলতার কারণে আসতে দেরি হয়েছে হাথুরুর। মিরপুরে আগামীকাল থেকে শুরু হবে পাকিস্তান সিরিজ নিয়ে অনুশীলন ক্যাম্প।

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে ইতোমধ্যে পরিকল্পনা দিয়েছেন প্রধান এই কোচ। গত বুধবার বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী এমন খবরই জানিয়েছিলেন।

জালাল বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফিতে কী করতে হবে না হবে, সেটা নিয়ে কোচ একটা দিক নির্দেশনা দিয়েছেন। সেই দিকনির্দেশনা মোতাবেক আমাদের নির্বাচক প্যানেল এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা কাজ করছেন। যেহেতু ফেব্রুয়ারি মাসে টুর্নামেন্ট, এখনও সময় আছে। কতজনের স্কোয়াড হবে, কোন খেলোয়াড় থাকবে এটা কোচ পরিকল্পনা করবে।’

তবে টানা দুই বিশ্বকাপে ব্যর্থ হওয়ার পর আলোচনা শুরু হয় হাথুরুসিংহের ভবিষ্যৎ নিয়ে। এই প্রসঙ্গে এই বোর্ড পরিচালক বলেন, কোচ পরিবর্তন হওয়া না হওয়া এটা বোর্ড থেকে সিদ্ধান্ত হয়। এখন পর্যন্ত এ ধরনের কোনো সিদ্ধান্ত হয়নি। কোচ ও অধিনায়ক নির্বাচনের ব্যাপারটা বোর্ড থেকে আলোচনা করেই হয়।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার