শুরু হয়েছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৬ ১৫:০৫:০৬

পাবজি ভক্তদের জন্য এবারের উদযাপন হবে একেবারে অন্যরকম। কারণ আজ থেকে শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০ ।
এ চ্যাম্পিয়নশিপের সমাপ্তি হবে আগামী ২৭ ডিসেম্বর। বহুল প্রত্যাশিত এ টুর্নামেন্টে বাংলাদেশী পাবজি ভক্তদের জন্য থাকছে দক্ষতা ও মেধা প্রদর্শনের পাশাপাশি ১৭ লাখ টাকার প্রাইজ পুল জিতে নেয়ার অনন্য সুযোগ।

এই চ্যাম্পিয়নশিপে অংশ করতে হলে প্লেয়ারকে কলেজ অথবা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী হতে হবে। আগ্রহীরা ২২ নভেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবে। টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য প্রত্যেক প্লেয়ারকে (নিজেদের সদস্য নিয়ে গঠিত দল হিসেবে) https://pubgmobilebangladesh.com লিংকে প্রবেশ করে ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নিবন্ধন করতে হবে। ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নিবন্ধন করার সময় টিম রোস্টারে প্রত্যেক প্লেয়ারকে পাবজি মোবাইলের ‘লেভেল ২০’ কিংবা তার বেশি লেভেল খেলার অভিজ্ঞতা এবং টিপিপি বা এফপিপি যেকোনো একটি মোডে পাবজি মোবাইল ‘প্লাটিনাম ফাইভ’ অথবা তার অধিক লেভেলে একটি র‌্যাংকিং থাকতে হবে।

অর্থসংবাদ/এসএ

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।