চট্টগ্রামে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ শাখার উদ্বোধন

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-০৪ ১৬:৩৫:৪২

ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (আইবিএসএল) চট্টগ্রাম শাখার কার্যক্রম চালু করেছে।

গত ২ ফেব্রুয়ারি, রোববার ইসলামী ব্যাংক ভবন,চট্টগ্রামের আগ্রাবাদে ৩ শেখ মুজিব রোডে অবস্থিত এই শাখাটির উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ এর চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান,পিএইচডি।

আইবিএসএল এর চেয়ারম্যান মোহাম্মাদ নাসির উদ্দিন,এফসিএমএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড-এর ভারপ্রাপ্ত ম্যানেজিং ডাইরেক্টর মো. গোলাম ফারুক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইবিএসএল এর সিইও মো. জাহিদুল ইসলাম,এফসিএমএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইবিএসএল এর পরিচালক ও ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, পরিচালক ও ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, পরিচালক ও ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এবং পরিচালক ও ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমদ চৌধুরী।

সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন ব্যাংকের চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মো. নাইয়ার আজম,মাস্টার ফরিদুল আলম ও মো. আবুল হোসাইন। অনুষ্ঠানে ব্যাংকের চট্টগ্রাম সাউথ জোন প্রধান মো. ইয়াকুব আলী,স্থানীয় ব্যবসায়ী,পেশাজীবী, শিক্ষাবিদ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি, প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠালগ্ন থেকেই এদেশের মানুষের আস্থা অর্জন করে শরীআহ ভিত্তিক ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় পুঁজিবাজারে শরিয়াহসম্মত বিনিয়োগ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে ২০১০ সালে প্রতিষ্ঠা লাভ করে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড। এ প্রতিষ্ঠানের কর্মীদের প্রজ্ঞা ও দক্ষতায় ইতোমধ্যেই সকলের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ২০১৯ সালে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে লেনদেনে শীর্ষে অবস্থান করে সেরা ডিলার নির্বাচিত হয়। তিনি আইবিএসএল এর সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।