ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে না ফেরার দেশে জাবির রঞ্জিত

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৬ ১৩:০০:৫৬

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৬ ব্যাচের ছাত্র রঞ্জিত দাস।রবিবার (১৫ নভেম্বর) দিবগত রাতে ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে সে নিজ এলাকা কুমিল্লার স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা থেকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

জানা যায়, রঞ্জিত জন্ডিস এর লাস্ট স্টেজে ছিল, সাথে ডেঙ্গুজরও ছিল, আশঙ্কাজনকহারে রক্তের প্লাটিলেট কমে গিয়েছিল। সেই সাথে তার কিডনিতে মেজর কিংবা মাঝারি ধরনের সমস্যা ছিল।

সংস্কৃতিমনা এই শিক্ষার্থীর মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায় নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়েছে জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থীরা।রঞ্জিত জাহাঙ্গীরনগর সিনে সোসাইটির সাধারণ সম্পাদক ছিলেন ও শহীদ রফিক জব্বার হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

অর্থসংবাদ/এ এইচ আর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।