শুক্রবার সরকারি চাকরির পরীক্ষা স্থগিত

কয়েকটি সরকারি প্রতিষ্ঠানের শুক্রবার (১৯ জুলাই) অনুষ্ঠেয় চাকরির পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার সময়সূচি পরে এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

জানা গেছে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে ‘সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর’ এবং ‘কম্পিউটার অপারেটর’ পদে শুক্রবার লিখিত পরীক্ষা হওয়ার কথা ছিল।

চলমান কোটা সংস্কার আন্দোলনের কারণে এ দুটি পদের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়। টেলিটকের এসএমএসের মাধ্যমে এবং স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের ওয়েবসাইটের মাধ্যমে পরবর্তী তারিখ জানানো হবে।

বাংলাদেশ পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চ ঢাকার শুক্রবারের অনুষ্ঠেয় ‘কম্পিউটার অপারেটর’, ‘সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর’ এবং ‘দফতরি’ পদে লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরে এসব পদের লিখিত পরীক্ষার সময়সূচি জানানো হবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের শুক্রবার অনুষ্ঠেয় ‘সহকারী বাণিজ্যিক কর্মকর্তা’ ও ‘হিসাবরক্ষক’ এবং ‘সহকারী প্রকৌশলী’, ‘হিসাবরক্ষণ কর্মকর্তা’, ‘সহকারী প্রশিক্ষণ কর্মকর্তা’ ও ‘উপসহকারী প্রকৌশলী’ পদে লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব লিখিত পরীক্ষার সময়সূচি পরে এসএমএস এবং করপোরেশনের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের (বিজেএসসি) ‘সহকারী জজ’ নিয়োগের সপ্তদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার অনুষ্ঠেয় লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। লিখিত পরীক্ষার সময়সূচি পরে কমিশনের ওয়েবসাইটে জানানো হবে।

এদিকে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পল্লী বিদ্যুৎ সমিতির ‌‘সহকারী জেনারেল ম্যানেজার’ পদের বৃহস্পতিবারের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। মৌখিক পরীক্ষার সময়সূচি পরে বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

একই সঙ্গে শ্রম অধিদফতরের বৃহস্পতিবারের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ পরীক্ষা ২৮ জুলাই ঢাকার বিজয়নগরের ১৯৬ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণির শ্রম ভবনের শ্রম অধিদফতরে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:-
শেয়ার