বেঙ্গল মোবাইলের নতুন হ্যান্ডসেট উদ্বোধন

বেঙ্গল মোবাইলের নতুন ইকো সিরিজের হ্যান্ডসেট উন্মোচন করা হয়েছে। হ্যান্ডসেটটিতে যথারীতি থাকছে আন্তর্জাতিক মানের মাদারবোর্ড সাথে হাই কোয়ালিটি এমটিকে প্রসেসর, যা নিশ্চিত করছে সর্বোচ্চ গুণগত মান। এছাড়াও গ্রাহক আরও পাচ্ছেন ১৮০ দিনের ব্যাটারি ও চার্জার রিপ্লেসমেন্ট গ্যারান্টি,৩৬৫ দিন এলসিডি পরিবর্তন গ্যারান্টি এবং ৩৬৫ দিন প্রাপ্ত বিক্রয়ত্তর সেবা।

গত শুক্রবার (১২ জুলাই) রাজধানীর একটি অডিটোরিয়ামে হ্যান্ডসেটটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। লিনেক্স ইলেকট্রনিকস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হুমায়ন কবির বাবলু আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেটটি উদ্বোধন করেন।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লিনেক্স ইলেকট্রনিকস বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার(সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম, গ্রুপ অফ হেড (এইচআর) হাসান তৈয়ব ইমামসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উল্লেখ্য, BG103 BD হ্যান্ডসেটটি ইকো সিরিজের প্রথম হ্যান্ডসেট।

জানা যায়, খুবই সুন্দর আউটলুকের ১.৭৭” ইঞ্চি ডিসপ্লের এই হ্যান্ডসেটটি ডুয়েল সিমকার্ড সম্বলিত। তিনটি আকর্ষণীয় কালার সমৃদ্ধ এই স্টাইলিশ মোবাইলটিতে আরও থাকছে কিং ভয়েচ, ওয়্যারলেস এফএম, টর্চ, ১০০০-ফোনবুক, অটো কল রেকর্ডার, স্পিড ডায়াল ফিচারসহ আরও অনেক আকর্ষণীয় ফিচার।

এ বিষয়ে বেঙ্গল ফোনের চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, গুণগত মান সম্পন্ন ও আকর্ষণীয় ডিজাইনের হ্যান্ডসেটগুলো বাংলাদেশে আমাদের নিজস্ব কারখানায় চার্জার ব্যাটারিসহ মোবাইল ফোনের পিসিবএ উৎপন্ন করা হচ্ছে। গুণগত মান সম্পন্ন ইকো সিরিজের এই প্রোডাক্ট আরও সাশ্রয়ী মূল্যে গ্রাহকের কাছে পৌঁছানোই আমাদের মূল লক্ষ্য। তারই ধারাবাহিকতায় নতুন এই হ্যান্ডসেটটির ডিজাইন করা হয়েছে। ইকো সিরিজের এই মডেলে আধুনিকতার ছোঁয়া এবং শতভাগ কোয়ালিটি নিশ্চিত করা হয়েছে। যা ক্রেতা সাধারণকে দিবে দীর্ঘদিন ব্যবহারের নিশ্চয়তা।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার