আদ্-দ্বীন উইমেন্স মেডিকেলে পোস্ট গ্রাজুয়েশন কোর্সের ওরিয়েন্টেশন

রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে ডিপ্লোমা ইন গাইনি এন্ড অব্স, ডিপ্লোমা ইন চাইল্ড হেলথ এবং মাস্টার্স অব পাবলিক হেলথ- হসপিটাল ম্যানেজমেন্ট পোস্ট গ্রাজুয়েশন কোর্সের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় মেডিকেল কলেজের এম আর খাঁন লেকচার থিয়েটারে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ডা. আফিকুর রহমান এবং আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন।

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মাহমুদা হাসানের সভাপতিত্বে ওরিয়েন্টেশন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মাজহারুল ইসলাম, গাইনি বিভাগের অধ্যাপক ডা. শামসুন নাহার, পেডিয়েট্রিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. এআরএম লুৎফুল কবীর, অধ্যাপক ডা. সাইদা আনোয়ার প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রাইভেট মেডিকেল কলেজগুলোর মধ্যে অল্প কয়েকটি কলেজে পোষ্ট-গ্রাজুয়েশন কোর্স আছে। তার মধ্যে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ একটি। স্বাস্থ্য খাতে দেশব্যাপি আদ্-দ্বীনের অনেক সুনাম আছে। আদ্-দ্বীন হাসপাতালসমূহে আপনাদের কাজ করার অনেক সুযোগ রয়েছে। আদ্-দ্বীন থেকে দক্ষতা ও অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে নিজেকে দেশ ও মানুষের সেবায় নিয়োজিত রাখতে হবে। ভালোভাবে কোর্স সম্পন্ন করে আদ-দ্বীনের মুখ উজ্জ্বল করতে হবে।

এসময় অনুষ্ঠানে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার