ক্যাটাগরি: খেলাধুলা

বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে রিশাদ

টি-২০ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর নতুন আরেকটি ইনিংস শেষ করলেন বাংলাদেশ জাতীয় দলের লেগ স্পিনার রিশাদ হোসেন। এক বছর আগে বাগদান সম্পন্ন হলেও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নববধূকে ঘরে তুললেন এই ক্রিকেটার।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে পৈতৃক ভিটা নীলফামারী সদরে টুপামারীর নিজপাড়া গ্রামে বরবেশে প্রস্তুত রিশাদ হোসেন। আয়োজনে বাড়ির সামনে একটি গেট থাকলেও তেমন আড়ম্বরতা ছিল না, একেবারেই সাদামাটা। উপস্থিত ছিল পরিবারের সদস্য ও নিকট স্বজনরা।

রিশাদের পারিবারিক সূত্র জানায়, ২০২৩ সালের ১৩ জুলাই নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে মামা ইলিয়াস হোসেন প্রামানিক জুয়েলের মেয়ে সিদরাতুল মুনতাহার সঙ্গে বাগদাদ সম্পন্ন হয় রিশাদের। দুই পরিবারের আলোচনার মধ্য দিয়ে বাগদাদ সম্পন্ন হয় রিশাদ-মুনতাহার। বিয়ের কাবিননামায় ১০১ টাকা দেনমোহর ধার্য করে বাগদান সম্পন্ন করেন রিশাদ হোসেন। বিয়ের কাবিননামায় কনে পক্ষের আত্মীয় সৈয়দপুর উপজেলার লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক আব্দুল হাকিম শাহ স্বাক্ষর করে উকিল শ্বশুড় হয়েছেন রিশাদের। কাবিন নামায় কনে পক্ষের সাক্ষী হয়েছেন নীলফামারী জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব আহমেদ এবং ব্যবসায়ী শাহানুর আলম শানু। তবে রিশাদের পক্ষে ওই বিয়ে থেকে কারা সাক্ষী হয়েছেন তা জানাতে অস্বীকৃতি জানান রিশাদ ও তার পরিবার।

কনে সিদরাতুল মুনতাহা ২০২৩ সালের টুপামারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে থেকে বিজ্ঞান শাখা এসএসসি পাস করে বর্তমানে রাজধানী ঢাকার একটি কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত রয়েছেন।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার