সাভারে আরএফএল গ্রুপের‘ইজি বিল্ড’-এর শোরুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৫ ১৬:১৬:০৭, আপডেট: ২০২০-১১-১৫ ১৬:২০:০৩

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের গৃহনির্মাণ সামগ্রীর রিটেইল চেইন শপ ‘ইজি বিল্ড’ সম্প্রতি সাভারে একটি শোরুম উদ্বোধন করেন আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

এতে উপস্থিত ছিলেন,‘ইজি বিল্ড’-এর ইনচার্জ ইঞ্জিনিয়ার মানিক সরকার, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এমদাদুল ইসলাম, সাভার ডিওএইচএস পরিষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এস এম ফরহাদ, সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোয়াজ্জেম হোসেনসহ ‘ইজি বিল্ড’-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রোববার (১৫ নভেম্বর) প্রাণ-আরএফএল গ্রুপের জনসংযোগ বিভাগের সিনিয়র ম্যানেজার তৌহিদুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, শোরুমে পানি ও গ্যাস সরবরাহ, স্যানিটারি, বৈদ্যুতিক কিচেন, নিরাপত্তা সরঞ্জাম, নির্মাণ ও অ্যাক্সেসরিজ সামগ্রীসহ মোট সাতটি ক্যাটাগরিতে প্রায় চার হাজার ধরনের পণ্য পাওয়া যাবে। ক্রেতারা পণ্য ক্রয়ের পাশাপাশি সুদক্ষ প্রকৌশলীর কাছ থেকে বাড়ি নির্মাণ বিষয়ে প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা নিতে পারবেন। শুধু তাই নয়, ক্রেতারা চাইলে নিজস্ব তত্ত্বাবধানে পুরো বাড়ি নির্মাণ করে দেবে ইজি বিল্ড।

বর্তমানে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় ‘ইজি বিল্ড’-এর ১০টি শোরুম রয়েছে।

অর্থসংবাদ/এ এইচ আর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।