ক্যাটাগরি: বিনোদন

আমি কখনও বিসিএস পরীক্ষা দিইনি: তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে উত্তাল সারাদেশ। দুর্নীতিগ্রস্তদের নিয়ে আলোচনা-সমালোচনা এখন তুঙ্গে। এদিকে এই ঘটনায় খবরের শিরোনামে উঠে এসেছে শোবিজের জনপ্রিয় অভিনেতা-সংগীতশিল্পী তাহসান খান ও তার মায়ের নাম।

অভিযোগ উঠেছে, গায়কের মা সাবেক পিএসসি চেয়ারম্যান ড. জিনাতুন নেসার ক্ষমতার অপব্যবহার করে বিসিএসে প্রথম হয়েছেন তাহসান। ফলে তাকে নিয়ে গত দুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা চলছে।

অবশেষে বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমে মুখ খুলেছেন তাহসান। অভিনেতা বলেন, পুরো বিষয়টিই ভুয়া। আমি কখনোই বিসিএসে বসিনি। সুতরাং ২৪তম বিসিএসে পররাষ্ট্র ক্যাডারে প্রথম হওয়ার তো প্রশ্নই আসে না।

দীর্ঘদিন ধরেই বিসিএস ও বিভিন্ন সরকারি নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস করে আসছে একটি চক্র। সম্প্রতি এমন খবর প্রকাশের পর রীতিমতো ঝড় উঠেছে নেটদুনিয়ায়। ইতোমধ্যে এই ঘটনায় গ্রেপ্তার হয়েছেন পিএসসির কর্মকর্তা-কর্মচারীসহ ১৭ জন। যার মধ্যে একজন সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যানের সাবেক গাড়িচালক অভিযুক্ত সৈয়দ আবেদ আলী।

আরও অভিযোগ উঠেছে, তাহসানের মা ড. জিনাতুন নেসা তাহমিদা বেগম পিএসসির চেয়ারম্যান থাকাকালীন তার গাড়িচালক ছিলেন আবেদ আলী। ড. জিনাতুন নেসার সময়ও হয়েছিল প্রশ্নফাঁসের মতো ঘটনা। তাই খুব স্বাভাবিকভাবেই অভিনেতার মায়ের নামটিও জড়িয়েছে প্রশ্নপত্র ফাঁসের এই ঘটনায়।

এ প্রসঙ্গে তাহসান বলেন, এখানে একটা ভুল হচ্ছে। এই ড্রাইভার অফিসের অন্যান্য ড্রাইভারদের মতোই একজন। তিনি আমার মায়ের ড্রাইভার নন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার