ক্যাটাগরি: সারাদেশ

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার এম এন মোর্শেদ

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন এম এন মোর্শেদ। সোমবার (৮ জুলাই) সন্ধ্যা ৬টায় পুলিশ সুপার কার্যালয়ে বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। ২০২১ সালে অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এম এন মোর্শেদ পুলিশের দায়িত্বশীল ও প্রজ্ঞাবান কর্মকর্তাদের মধ্যে অন্যতম।

এর আগে পুলিশ সুপার কার্যালয় উপস্থিত হলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল নবাগত পুলিশ সুপারকে গার্ড অব অনার দেয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সরা উপস্থিত ছিলেন।

এম এন মোর্শেদ ২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সুনামগঞ্জে যোগদানের পূর্বে তিনি পুলিশ সুপার হিসেবে পুলিশ অধিদপ্তর থেকে প্রেষণে এনটিএমসি, ঢাকায় কর্মরত ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, টাঙ্গাইল জেলা, র‍্যাব-০৮, সার্কেল অফিসার হিসেবে পিরোজপুর জেলায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) হিসেবে বরগুনা জেলায়, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স, এনটিএমসি সহ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে কর্মরত ছিলেন।

শেয়ার করুন:-
শেয়ার