ক্যাটাগরি: জাতীয়

সবসময় মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে র‌্যাব: মহাপরিচালক

র‍্যাব অপরাধ এবং জঙ্গিবাদ দমন ও নিয়ন্ত্রণের পাশাপাশি সব সময় মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে। বিশেষ করে বাংলাদেশের যে কোনো ধরনের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় র‌্যাবের সামাজিক ও মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‍্যাবের মহাপরিচালক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ।

র‌্যাব-৯ সিলেটের আয়োজনে সোমবার (৮ জুলাই) বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের অক্ষয়নগর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান শেষে তিনি এসব কথা বলেন।

হারুন অর রশিদ বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সফল অভিযানের মাধ্যমে দেশে জঙ্গি ও সন্ত্রাস নির্মূল হয়েছে। যার ফলে দেশে সুন্দর ও শান্তিপূর্ণ পরিস্থিতি এখন বিরাজ করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্প উন্নয়ন দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তার অন্যতম কারণ দেশে আইনশৃঙ্খলা রক্ষা ও স্থিতিশীলতা বজায় ছিল। সেই জায়গা থেকে উন্নয়নের যে অগ্রযাত্রা সেখানে র‌্যাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দূরদর্শী নির্দেশনায় কাজ করে যাচ্ছে। প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর ব্যাপারে র‌্যাব প্রস্তুত রয়েছে।

এ সময় সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার