ক্যাটাগরি: জাতীয়

মন্ত্রী-প্রতিমন্ত্রীদের নিয়ে ওবায়দুল কাদেরের রুদ্ধদ্বার বৈঠক

পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীকে নিয়ে আজ সোমবার দুপুরের দিকে রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে নির্ধারিত সংবাদ সম্মেলন করার পরপরই এ বৈঠকে বসেন তিনি। আধা ঘণ্টা সময় ধরে এ বৈঠক চলে।

ওবায়দুল কাদেরের সঙ্গে এ বৈঠকে ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক, শিক্ষামন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রোমানা আলী, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত এবং শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নাহার।

আওয়ামী লীগের একটি সূত্র জানান, বৈঠকে চলমান কোটাবিরোধী আন্দোলন ও শিক্ষক আন্দোলন নিয়ে আলোচনা হয়েছে বলে তিনি মনে করছেন। তবে বৈঠকের পর সেখানে অপেক্ষমাণ সাংবাদিকদের সামনে মন্ত্রীরা কোনো কথা বলেননি।

এর আগে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কোটা বিরোধী আন্দোলন নিয়ে বলেন, ‘আমরা মনে করি, দেশের উচ্চ আদালত বাস্তব পরিস্থিতি বিবেচনা করে রায় প্রদান করবেন। শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যে সংগ্রাম শুরু করেছেন, তার মূল চালিকাশক্তি হলো মেধাবী জনগোষ্ঠী। শিক্ষিত, দক্ষ, স্মার্ট প্রজন্ম গঠনের মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছে নিতে মেধাবী তরুণ প্রজন্ম আমাদের প্রধান প্রয়োজন।’

এমআই

শেয়ার করুন:-
শেয়ার