ক্যাটাগরি: জাতীয়

৪১তম বিসিএসের ১১ জনকে ইসিতে নিয়োগ

বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) ৪১তম পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে ১১ জনকে নির্বাচন কমিশনে (ইসি) নিয়োগ দেওয়া হয়েছে। ৪১তম বিসিএসের নন ক্যাডার প্রার্থীর তালিকা থেকে এই ১১ জনকে উপজেলা বা থানা নির্বাচন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

আজ রবিবার ইসি সচিব শফিউল আজিম এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছেন।

এতে বলা হয়েছে, ৪১তম বিসিএস (বাংলাদেশ সিভিল সার্ভিস) পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে নন ক্যাডার পদে সুপারিশকৃত ১১ জনকে উপজেলা বা থানা নির্বাচন কর্মকর্তা হিসেবে (নবম গ্রেড) নিয়োগ দেওয়া হলো৷ এক্ষেত্রে তাদের আগামী ২১ জুলাই সচিব বরাবর যোগদানপত্র জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

নিয়োগপ্রাপ্তরা হলেন, কুমিল্লার লাকসামের মাহবুবা আক্তার ভুঁইয়া ( রেজি নম্বর-১১০৪৫০৮৫), পাবনার বেড়া উপজেলার মো. ইমরান হোসেন (রেজি নম্বর-১১০১৬৩৪১), ঝালকাঠি সদরের মুহা: ছাব্বির হুসাইন (রেজি নম্বর- (১৫০০৩০৬০), ঝালকাঠির নলছিটি উপজেলার জাহিদুল ইসলাম রুমি (রেজি ১১০৪৮৩১৪), রংপুর মিঠাপুকুরের মো. রুকনুজ্জামান (রেজি নম্বর-১৭০২৬৮৩৬), দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোছা: শিমু পারভীন (রেজি নম্বর- ১৭০২৪১০৫), মাদারীপুর সদরের রনি হাওলাদার (রেজি নম্বর-১১০৫০৯২৩), পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মো: সোহেল (রেজি নম্বর- ১৫০০১৩২৫), টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার রনি আহমেদ (রেজি নম্বর-১১০৭৫৪০১), ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার সাগর আহমেদ (রেজি নম্বর-১১০৪৪১১৭) ও রাজশাহী সদরের মো: নাফিস রায়হান (রেজি ১২০০৮০৯০)।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, নিয়োগপ্রাপ্তদের শিক্ষানবিশকাল যোগদান থেকে দুই বছর। এই সময়ে নিজেকে যোগ্য প্রমাণ করতে ব্যর্থ হলে তাকে অপসারণ করতে পারবে ইসি।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার