বিকাশের অভিনন্দন নোবেল শান্তি পুরস্কার বিজয়ী বিশ্ব খাদ্য সংস্থাকে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৫ ১১:৪৭:৫৭, আপডেট: ২০২০-১১-১৫ ১১:৫২:১৮

নোবেল শান্তি পুরস্কার বিজয়ে বিশ্ব খাদ্য সংস্থাকে বিকাশের অভিনন্দন
ক্ষুধা নিরসনে বিশ্বব্যাপী অবদান রাখায় ২০২০ সালে শান্তিতে নোবেল পুরস্কার বিজয়ী জাতিসংঘের অঙ্গ সংস্থা বিশ্ব খাদ্য কর্মসূচিকে (ডব্লিউএফপি) অভিনন্দন জানিয়েছে বিকাশ।

ঢাকায় বিশ্ব খাদ্য সংস্থার বাংলাদেশ প্রতিনিধি রিচার্ড রেগানকে ফুল দিয়ে বিকাশের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানান প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, ‘ক্ষুধা নিরসনে বিশ্বব্যাপী কাজ করা বিশ্ব খাদ্য সংস্থার বাংলাদেশি কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে পেরে বিকাশ গর্বিত। বাংলাদেশের তৃণমূল পর্যায়ের মানুষের জীবনযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে প্রতিষ্ঠানটি। নোবেল শান্তি পুরস্কার বিজয়ে ডব্লিউএফপিকে আমরা অভিনন্দন জানাচ্ছি।’

বাংলাদেশে বিশ্ব খাদ্য কর্মসূচির বিভিন্ন প্রকল্পের আওতায় দেশের দক্ষিণাঞ্চলে দুগ্ধ পান করাচ্ছেন এমন মায়েরাসহ প্রায় এক লাখ উপকারভোগী বিকাশের মাধ্যমে অর্থ সহায়তা পেয়ে থাকেন। পার্বত্য অঞ্চলের দুটিসহ মোট পাঁচটি প্রকল্পের সঙ্গে যুক্ত আছে বিকাশ।

অর্থসংবাদ/এ এইচ আর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।