ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

বিকাশে বিদ্যুৎ, গ্যাস-পানির বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

বিকাশ অ্যাপের মাধ্যমে প্রথমবার বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধ করে প্রতি বিলে ১০০ টাকা করে ৩০০ টাকা এবং পরপর তিন মাসে মোট ৯০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়ার সুযোগ তৈরি হলো গ্রাহকদের জন্য। প্রতিবার ৪০০ টাকা বা তার বেশি বিদ্যুৎ, গ্যাস বা পানির বিল বিকাশ করলেই গ্রাহক তাৎক্ষণিক পেয়ে যাবেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন।

এই জুলাইয়ের ৩১ তারিখের মধ্যে যে সকল গ্রাহক প্রথম বারের মতো বিদ্যুৎ বিল বিকাশ করে কুপন পাবেন, তারাই ৫ থেকে ৩১ আগস্টের মধ্যে বিদ্যুৎ বিল দিয়ে দ্বিতীয় কুপন এবং ৫ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিল বিকাশ করে তৃতীয় কুপনটি পেয়ে যাবেন। একই পদ্ধতি অনুসরণ করে প্রথমবারের মতো গ্যাস ও পানির বিল পরিশোধের ক্ষেত্রেও সমপরিমান কুপন পাওয়ার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য।

এর ফলে ধারাবাহিকভাবে তিন মাস বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধের মাধ্যমে মোট নয়টি কুপনে ৯০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। কুপন পাওয়ার ৩০ দিনের মধ্যে গ্রাহক দেশের শীর্ষ সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোয় বিকাশ পেমেন্টে প্রতিবার ন্যূনতম ১,০০০ টাকার কেনাকাটা করে কুপনগুলো ব্যবহার করতে পারবেন।

প্রতিটি ক্যাম্পেইনের বিস্তারিত এবং সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোর তালিকা দেখে নেয়া যাবে এই ওয়েব লিংকগুলোয় –
https://www.bkash.com/page/ubp-campaign-electricity. https://www.bkash.com/page/ubp-campaign-gas. https://www.bkash.com/page/ubp-campaign-water.

এই ক্যাম্পেইনগুলোর পাশাপাশি, যেকোনো বিকাশ গ্রাহক প্রতিমাসে ৪টি বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারছেন কোনো চার্জ ছাড়াই। এছাড়া, যেকেনো সংখ্যক গ্যাস, পানি ও টেলিফোন বিল পরিশোধেও নেই কোনো চার্জ। বিকাশ অ্যাপে নিজের বা প্রিয়জনের বিলের তথ্য সেভ করে রাখলে গ্রাহকরা যেকোনো সময় বিলের বিস্তারিত চেক করতে পারছেন এবং প্রয়োজন মতো পরিশোধও করতে পারছেন।

এতে বারবার পরিষেবাগুলোর বিলের কাগজ খুঁজে অ্যাকাউন্ট নম্বর টাইপ করার প্রয়োজন পড়ছে না। ‘পে বিল’ আইকন থেকে ‘সেভ করা বিল’ অপশন ট্যাপ করে সবচেয়ে সহজে এবং কম সময়ে পরিষেবার বিল পরিশোধ করা যাচ্ছে কেবল বিকাশেই। বিল পরিশোধে আরো নিশ্চিন্ত থাকতে গ্রাহক প্রয়োজনে ‘অটো পে’ও চালু করতে পারবেন, সেক্ষেত্রে অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে নির্দিষ্ট তারিখে স্বয়ংক্রিয়ভাবে বিল পেমেন্ট হয়ে যাবে।

কাফি 

শেয়ার করুন:-
শেয়ার