ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মতবিনিময় সভা

চট্টগ্রামে চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন দুটি প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর ও ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরীর আধুনিক সেবামান সম্পর্কে তুলে ধরা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল আলম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ভাইস চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের জিএম ও হেড অফ অপারেশনস উইং মো. আবুল কালাম। এছাড়া সভায় স্বনামধন্য চিকিৎসক ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিতি ছিলেন।

প্রধান অতিথি অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরী একটি অত্যাধুনিক ল্যাব, যেখানে সব ধরণের টেস্ট করা যাবে। ল্যাবটি এদেশের সব চিকিৎসকদের জন্য রেফারেল ল্যাব হিসেবে কাজ করবে যা এদেশের চিকিৎসা সেবায় একটি মাইলফলক। এখন থেকে আর কোন টেস্ট বিদেশে পাঠাতে হবেনা।

বিশেষ অতিথির বক্ততায় ডা. তানভীর আহমদ বলেন, মিরপুরের ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার অত্যাধুনিক মেশিনারিজ, দক্ষ চিকিৎসক ও টেকনিশিয়ানের সমন্বয়ে গঠিত একটি হাসপাতাল। যেখানে সাধারণ মানুষ স্বল্প মূল্যে উন্নতমানের কার্ডিয়াক ও জেনারেল চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন। ইসলামী ব্যাংকের ডেবিট, খিদমাহ ক্রেডিট কার্ড ও সেলফিন গ্রাহকরা বিশেষ ডিসকাউন্ট পাবেন।

শেয়ার করুন:-
শেয়ার