ক্যাটাগরি: পুঁজিবাজার

দুই কোটি শেয়ার হস্তান্তর করবেন ইয়াকিন পলিমারের উদ্যোক্তা-পরিচালকরা

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ইয়াকিন পলিমার লিমিটেডের ৮ জন উদ্যোক্তা ও পরিচালক ২ কোটি ০৬ লাখ ৩২ হাজার ৩৩০টি শেয়ার হস্তান্তরের ঘোষণা দিয়েছেন।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, সাত উদ্যোক্তা ও পরিচালক হলেন-পরিচালক কাজী আনোয়ারুল হক, কর্পোরেট পরিচালক ইয়াকিন অ্যাগ্রো প্রোডাক্টস, উদ্যোক্তা এসকে জামিল হোসাইন, কর্পোরেট উদ্যোক্তা সাতক্ষীরা ফিড ইন্ডাস্ট্রিজ, পরিচালক এসএম আক্তার কবির,  উদ্যোক্তা মালিহা পারভিন, উদ্যোক্তা জুলিয়া পারভিন এবং উদ্যোক্তা সুবরিনা সামসাদ।

এর মধ্যে কাজী আনোয়ারুল হক ২৭ লাখ ২৩ হাজার ১০৮টি ও ইয়াকিন অ্যাগ্রো প্রোডাক্টস ২৮ লাখ ২৩ হাজার ৩৯টি শেয়ার চাকলাদার রেজাউনুল আলমকে, এসকে জামিল হোসাইন ১৪ লাখ ৭৫ হাজার ৪৮১টি শেয়ার দিদারুল আলমকে এবং সাতক্ষীরা ফিড ইন্ডাস্ট্রিজ ৫২ লাখ ৪৬ হাজার ৩৫৬টি, এসএম আক্তার কবির ১৭ লাখ ৪৮ হাজার ৭৮৫টি কাপিতা প্যাকেজিং সল্যুশনসকে, মালিহা পারভিন ১৫ লাখ ৭৩ হাজার ৯০৬টি, জুলিয়া পারভিন ১৩ লাখ ৮১ হাজার ৭৫টি এবং সুবরিনা সামসাদ ৩৩ লাখ ৮৫ হাজার ৭৭১টি শেয়ার হস্তান্তর করবেন। যা আগামী ১৫ জুলাইয়ের মধ্যে হস্তান্তর করা হবে।

নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড কমিশনের (বিএসইসি) অনুমোদন অনুযায়ী, এসব শেয়ার লেনদেনের বাইরে উপহার হিসেবে হস্তান্তর করা হবে।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার