ইয়ামাহার সাথে এসিআই মটরসের ৪র্থ বছরপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১৪ ১৫:৩২:১৩

বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার হিসেবে চার বছর পূর্ণ করেছে এসিআই মটরস। গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

এসিআই থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইয়ামাহার সকল শো-রুমে ইয়ামাহা ইউজার ও ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্যদের নিয়ে কেক কেটে এ উৎসবের শুভ সূচনা করা হয়। এ সময় করোনা সচেতনতায় মাস্কের ব্যবহার ও করোনা প্রতিরোধে করণীয়র উপর গুরুত্ব দেওয়া হয় এবং অংশগ্রহণকারীদের মধ্যে ইয়ামাহা ব্র্যান্ডেড মাস্ক বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ২০১৬ সালে ইয়ামাহা নতুনভাবে যাত্রা শুরু করে এসিআই মটরসের সাথে। শুরু থেকেই এসিআই মটরস গ্রাহকদের জন্য ইয়ামাহার আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল সরবরাহের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে। ১২ নভেম্বর ইয়ামাহার সাথে তাদের ৪র্থ বছরপূর্তি উদযাপন করল এসিআই মটরস।

এসিআই’র একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭২টি থ্রিএস (সেলস, সার্ভিস ও স্পেয়ারস) ডিলার পয়েন্ট রয়েছে।

অর্থসংবাদ/এসএ

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।