ক্যাটাগরি: রাজধানী

খাল দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান মেয়র আতিকের

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, যারা শহরকে ভালোবাসে না, যারা শহরের মানুষকে ভালোবাসে না তারাই খাল দখল করে, মাঠ দখল করে। আজকে আমাদের সময় এসেছে এই সমস্ত দখলবাজদের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলার। খাল দখলদারদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সোমবার (২৪ জুন) রাতে রাজধানী হাতিরঝিলের এমফি থিয়েটারে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম (প্লাটিনাম জুবিলি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত উন্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

আতিকুল ইসলাম বলেন, অবৈধভাবে জনগণের সম্পত্তি যারা দখল করে তারা গণমানুষের শত্রু। যে কোনো মূল্যে তাদেরকে রুখে দিতে হবে। আর নয়তো ভবিষ্যৎ প্রজন্মের কাছে আমরা আজীবন অপরাধী হয়ে থাকব। যেখানেই অবৈধ দখল সেখানেই আমরা ছুটে যাব। সাধারণ মানুষ এগিয়ে এলে কারো সাধ্য নাই দখল করে ঠিক থাকবে। জনগণের শক্তি সবচেয়ে বড় শক্তি।

স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান তুলে ধরে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন পতাকা, একটি সার্বভৌম মানচিত্র দেওয়ার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। জনগণের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। অথচ নিজের স্বার্থের জন্য আমরা কত কি না করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাসিনা বারী চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন:-
শেয়ার