ক্যাটাগরি: সারাদেশ

পদ্মায় গোসলে নেমে দুই ভাইসহ ৩ শিশুর মৃত্যু

পদ্মা নদীতে গোসল করতে নেমে আপন দুই ভাই ছাব্বির হোসেন (১৪) ও সিয়াম হোসেন (১০) এবং তাদের বন্ধু নূর হোসেন (১০) পানিতে ডুবে মারা গেছেন। আজ সোমবার দুপুর দুইটার দিকে পাবনা সদরের ভাদুড়িয়াডাঙি উপজেলার চরতারাপুর ইউনিয়নের ভাদুরিয়া ডাঙ্গী এলাকায় পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নতুন গোহাইলবাড়ী এলাকার আলাল প্রামাণিকের দুই ছেলে ও নতুন বাজার উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছাব্বির হোসেন ও তার ভাই গোহাইল বাড়ি সরকার প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র সিয়াম হোসেন এবং তাদের বন্ধু চরতারাপুর ইউনিয়নের আটঘরিয়াপাড়া গ্রামের ইসলাম সরদারের ছেলে কাঁচিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র নূর হোসেন।

স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে কয়েকজন আর্জেন্টিনার পতাকা টাঙাচ্ছিল। রোদের সময়ে পতাকা টাঙাতে নিষেধ করা হলে তখন তারা গাছ থেকে নেমে এসে বাড়ি থেকে গামছা নিয়ে নদীতে গোসল করতে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে জীবিত উদ্ধার করেন। অপর তিনজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। ছোট দুজনকে বাঁচাতে গিয়ে বড় ভাই ছাব্বিরেরও মৃত্যু হয় বলে জানান তারা।

স্থানীয়রা আরও জানান, উঁচু নিচু হয়ে থাকা বালুর স্তুপের ওপর দাঁড়ানোর সঙ্গে সঙ্গে বালু ধ্বসে পানিতে দ্রুত ডুবে যায় তারা। সেখান থেকে তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, একসঙ্গে গোসলে নেমে তিনজনের মৃত্যু হয়েছে বিষয়টি খুবই বেদনাদায়ক। এখন নদীতে পানি বৃদ্ধি হচ্ছে তাই সন্তানদের দেখে রাখতে হবে অভিভাবকদের।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার