ক্যাটাগরি: জাতীয়

আত্মগোপনে মতিউরের প্রথম স্ত্রী লাকি

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক সদস্য মতিউর রহমানের স্ত্রী নরসিংদীর রায়পুরার উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকীর খোঁজ মিলছে না। ছাগলকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) ভাইরাল হওয়ার পর থেকে আত্মগোপনে রয়েছেন লায়লা কানিজ লাকি। তাকে কোথাও দেখা যাচ্ছে না, ফোন কলেও পাওয়া যাচ্ছে না। এমনকি তিনি এখন কোথায় কী অবস্থায় রয়েছেন তাও কেউ বলতে পারছেন না। বর্তমানে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

সোমবার (২৪ জুন) রায়পুরা উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে দেখা যায়, অফিসটি তালাবদ্ধ; তিনি সেখানে অনুপস্থিত।

এ বিষয়ে উপজেলা পরিষদের অফিস সহকারী আল মাসুদ বলেন, চেয়ারম্যান লায়লা কানিজ লাকি ঈদের পর থেকে অফিসে আসছেন না। জেনেছি তিনি ছুটিও নেননি, দেশেই অবস্থান করছেন। কবে আসবেন তাও জানি না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ইকবাল হোসেন উপজেলা চেয়ারম্যান কর্মদিবস অনুপস্থিত থাকার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার (২৩ জুন) ছিল মাসিক সমন্বয়ক সভা। তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে আসতে পরবেন না বলেছেন। গত তিন কর্মদিবস উনি অফিসে আসেননি।

স্থানীয়রা জানান, নরসিংদীর রায়পুরার মরজালের লায়লা কানিজের বাবা কফিল উদ্দিন আহম্মদ ছিলেন একজন খাদ্য কর্মকর্তা। তার চার মেয়ে ও দুই ছেলের মধ্যে লায়লা কানিজ সবার বড়। পৈতৃক সম্পত্তিতে আগে তেমন ভালো কোনো দালান ছিল না। প্রায় দুই বছর আগে তিনি বাড়িতে বিদেশিদের আদলে বিলাসবহুল ডুপ্লেক্স বাড়ি নির্মাণ করেন। বাড়িটিতে দৃষ্টিনন্দিত ফটক সীমানা প্রাচীর শান বাঁধানো ঘাট, নানান ফুলের বাগান রয়েছে।

বাড়িটির ভেতরে রাজকীয় সব আসবাবপত্র ও দামি জিনিসপত্রও রয়েছে। মরজালে ওয়ান্ডার পার্ক ও ইকু রিসোর্টসহ কয়েকশত বিঘা জমির ওপর দৃষ্টিনন্দন বিলাসবহুল স্থাপনা, পুকুর, নানান ভাস্কর্য, বিনোদন সরঞ্জামাদি রয়েছে; যার মূল্য কয়েক কোটি টাকা।

এ ছাড়াও ঢাকা গাজীপুরসহ বিভিন্ন স্থানে নামে বেনামে প্লট জমি রয়েছে। বাড়ির সামনে ‘লায়লা কানিজ লাকি’ নামে সড়ক রয়েছে। পূবাইলে আপন ভুবন পিকনিক ও শুটিং স্পট রয়েছে। এ নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ার পর থেকে তাকে দেখা যাচ্ছে না।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার