ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ইউনিমার্টে বিশেষ সুবিধা পাচ্ছে ব্র্যাক ব্যাংকের প্রিমিয়াম গ্রাহকরা

হাই ভ্যালু প্রিমিয়াম সেভারস অ্যাকাউন্ট হোল্ডারদের বিশেষ সুবিধা দেওয়ার লক্ষ্যে ইউনিমার্ট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

চুক্তির অধীনে, হাই ভ্যালু প্রিমিয়াম সেভারস অ্যাকাউন্টের গ্রাহকরা ইউনিমার্টের আকর্ষণীয় কমপ্লিমেন্টারি গিফট ভাউচার সুবিধা পাবেন। ইউনাইটেড গ্রুপের একটি কনসার্ন ইউনিমার্ট লিমিটেড হলো ক্লায়েন্টদেরকে বিলাসবহুল অভিজ্ঞতা দেওয়ার জন্য প্রিমিয়াম রিটেইল সার্ভিসের একটি কেন্দ্র।

সম্প্রতি ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং মেহরুবা রেজা, ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের রিজিওনাল হেড নাকিব জামান এবং হেড অব অ্যালায়েন্স আশরাফুল আলম।

এছাড়াও, অনুষ্ঠানটিতে ইউনিমার্টের পক্ষ থেকে, সিইও মুর্তজা জামান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স এইচইউএম মেহেদী সাজ্জাদ, সিনিয়র এক্সিকিউটিভ করপোরেট সেলস মো. ওয়াসিম সর্দার এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশেষ সেগমেন্টের জন্য চমকপ্রদ সব সার্ভিসের সূচনা হিসেবে, ব্র্যাক ব্যাংক এই ধরনের একটি বিখ্যাত ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ করেছে। গ্রাহকদের জন্য ভবিষ্যতে আরো আকর্ষণীয় অফার চালু করার প্রচেষ্টা অব্যাহত রাখবে ব্র্যাক ব্যাংক।

প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের ব্যাংকিং চাহিদা মেটাতে, তাদের জন্য বিশেষ সুবিধা নিশ্চিত করায় বরাবরই এগিয়ে থাকে ব্র্যাক ব্যাংক। হাই ভ্যালু গ্রাহকদের জন্য তাদের প্রত্যাশার চেয়েও দারুণ সার্ভিস এবং বেশি সুবিধা নিশ্চিত করে থাকে ব্র্যাক ব্যাংক।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার