ইন্টারন্যাশনাল ফাইনান্স এ্যাওয়ার্ড পেয়েছে ইবিএল সিকিউরিটিজ

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-০৩ ১৯:৩৪:৩৫, আপডেট: ২০২০-০২-০৪ ১০:২৯:৫৯

যুক্তরাজ্যভিত্তিক ইন্টারন্যাশনাল ফাইনান্স ম্যাগাজিন এর “Most Innovative Brokerage House, 2019” বিভাগে সম্মানজনক “ইন্টারন্যাশনাল ফাইনান্স এ্যাওয়ার্ড” পেয়েছে ইবিএল সিকিউরিটিজ লিমিটেড ।

ইবিএল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: ছায়েদুর রহমান ২৩ শে জানুয়ারী, ২০২০ সংযুক্ত আরব আমিরাতের দুবাই, জুমিরাহ এমিরেটস টাওয়ার্স হোটেলে অনুষ্ঠিত পুরষ্কার প্রদান অনুষ্ঠানে এই সন্মাননা গ্রহন করেন।

পুরষ্কার গ্রহণ করে মো: ছায়েদুর রহমান বলেন, এই সম্মানজনক পুরষ্কার পেয়ে আমরা অভিভূত হয়েছি। এই পুরষ্কার আমাদের দক্ষতা, গ্রহণযোগ্যতা এবং বিনিয়োগকারীদের বিশ্বমানের উদ্ভাবনী পণ্য এবং সেবা দেয়ার জন্য আমাদের অক্লান্ত পরিশ্রমের একটি স্বীকৃতি। আমরা সঠিক প্রাতিষ্ঠানিক সুশাসনের অনুশীলনগুলি পালন করি এবং আমাদের প্রাতিষ্ঠানিক সংস্কৃতি বিনিয়োগকারী কেন্দ্রিকতা, সৃষ্টিশীলতা ও টেকসই উন্নয়নকে অনুপ্রাণিত করে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর সম্পূর্ণ মালিকানাধীন প্রতিষ্ঠান ইবিএল সিকিউরিটিজ লিমিটেড একটি প্রযুক্তি নির্ভর স্টক ব্রোকারেজ হাউস। বিস্তৃত গবেষণা ও চাহিদা অনুযায়ী সেবা প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি নিজেদেরকে দেশ-বিদেশের বিনিয়োগকারীদের কাছে সবচেয়ে পছন্দের ব্রোকারেজ হাউস হিসাবে প্রতিষ্ঠিত করেছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।