ক্যাটাগরি: সারাদেশ

ইউএস-বাংলা এয়ারলাইন্স অর্জন করেছে আইএসএজিও সার্টিফিকেট

গ্রাউন্ড হ্যান্ডলিং সেবার জন্য ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (আয়াটা) থেকে মর্যাদাপূর্ণ সার্টিফিকেট পেয়েছে বেসরকারি বিমান প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আয়াটার সেফটি অডিট ফর গ্রাউন্ড অপারেশনস (আইএসএজিও) বাংলাদেশে গ্রাউন্ড হ্যান্ডলিং সেবাগুলোর উন্নত মান বজায় রাখার পাশাপাশি যাত্রী, বিমান ও পণ্যগুলোর নিরাপত্তা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার দৃঢ় প্রতিশ্রুতির জন্য ইউএস-বাংলা স্বীকৃত।

এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, ইউএস-বাংলা বাংলাদেশে বেসরকারি বিমান সংস্থাগুলোর মধ্যে প্রথম আইএসএজিও সার্টিফিকেটপ্রাপ্ত। ইউএস-বাংলা সবসময় নিরাপত্তা এবং উন্নত সেবাকে অগ্রাধিকার দিয়েছে। এই স্বীকৃতি বিমান শিল্পে ইউএস-বাংলার অবস্থানকে আরও শক্তিশালী করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড আয়াটা সেফটি অডিট ফর গ্রাউন্ড অপারেশনস প্রোগ্রামের (আইএসএজিও) অধীনে নিবন্ধিত হয়েছে, যা নিম্নলিখিত বিষয়গুলো অন্তর্ভুক্ত করে- প্রতিষ্ঠান ও ব্যবস্থাপনা, লোড কন্ট্রোল, প্যাসেঞ্জার এবং ব্যাগেজ হ্যান্ডলিং, এয়ারক্রাফ্ট হ্যান্ডলিং এবং লোডিং, এয়ারক্রাফ্ট গ্রাউন্ড মুভমেন্ট এবং কার্গো ও মেইল হ্যান্ডলিং।

নিবন্ধন করা সার্টিফিকেটটি ইউএস-বাংলার যাত্রীদের আগের তুলনায় অধিক আস্থা প্রদান করবে। এই সার্টিফিকেট প্রাপ্তিতে ইউএস-বাংলার ওপর যাত্রী নিরাপত্তা এবং গ্রাউন্ড হ্যান্ডলিং মানসম্মত সেবার ওপর নিয়ন্ত্রক সংস্থা আস্থা প্রদান করবে।

ইউএস-বাংলা ২০২৩ সাল থেকে একটি আইওএসএ (আইএটিএ অপারেশনাল সেফটি অডিট) নিবন্ধিত বিমান সংস্থা; এখন এটি আইএসএজিও নিবন্ধিত এয়ারলাইন্স। ইউএস-বাংলা সবসময় সার্বিক নিরাপত্তা প্রদান করে ফ্লাইট পরিচালনা করে থাকে। আইএসএজিও সার্টিফিকেট প্রাপ্তি ইউএস-বাংলার গ্রাউন্ড হ্যান্ডলিংয়ের দক্ষতা প্রমাণ করে।

শেয়ার করুন:-
শেয়ার