ক্যাটাগরি: জাতীয়

ঈদযাত্রার শেষ মুহূর্তে বাড়ি ফিরছে মানুষ, কাউন্টারে ভিড়

আর মাত্র কয়েক ঘণ্টা বাদেই পবিত্র ঈদুল আজহা। শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড় দেখা গেছে। মহাসড়কে গরুর গাড়ির চাপ থাকায় বাসের শিডিউল কিছুটা বিপর্যয় হওয়ায় ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো মানুষ। শিডিউল বিপর্যয়ের কারণে অনেকেই হতাশা প্রকাশ করেছেন।

আজ রবিবার (১৬ জুন) সকালে রাজধানীর কল্যাণপুর, শ্যামলী ও গাবতলী ঘুরে দেখা গেছে এমন চিত্র।

পরিবহন কর্তৃপক্ষরা জানিয়েছে, কাউন্টারগুলোতে শেষ মুহূর্তে যাত্রীদের চাপ রয়েছে। একইসঙ্গে সড়কে যানজট থাকায় কিছুটা শিডিউল বিপর্যয় হলেও যাত্রীদের খুব একটা ভোগান্তি হচ্ছে না।

মোহম্মদপুর থেকে কল্যাণপুরের হানিফ বাস কাউন্টারে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে পরিবারের সব সদস্যদের নিয়ে এসেছেন চাঁপাইনবাবগঞ্জের যাত্রী আমিনুল ইসলাম।

তিনি বলেন, পরিবারের সবাইকে নিয়ে কাউন্টারে এক ঘণ্টা আগে এসেছি। অথচ আরও এক ঘণ্টা অতিবাহিত হলেও গাড়ির দেখা নেই। জানি না কখন বাড়ি যেতে পারবো।

নবীনগর থেকে গাবতলী পর্যন্ত সড়কে গরুর গাড়ির কারণে জ্যাম তৈরি হয়। এতে কিছুটা শিডিউল বিপর্যয় হচ্ছে বলে জানালেন শ্যামলী এন আর পরিবহনের সুপার ভাইজার মো. আসলাম। তিনি বলেন, গরুর হাট তো আছেই এছাড়া অন্য সময়ও এখানে প্রচুর জ্যাম থাকে, এটা যাত্রীরাও জানেন। তবে আমরা যাত্রীদের ভালো সার্ভিস দেওয়ার চেষ্টা করি।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার