ক্যাটাগরি: ব্যাংক

বিমান মোড় উপশাখায় চুরির ঘটনায় আইএফআইসি ব্যাংকের বক্তব্য

গত ১৩ জুন রাত ২টার দিকে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংকের (আইএফআইসি) বগুড়া বিমান মোড় উপশাখার কলাপ্সিবল গেট ও আয়রন সেফ ভেঙে ২৯ লাখ টাকা চুরি করে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় ব্যাংকের গ্রাহকদের কোনও ধরনের স্বার্থহানির শঙ্কা নেই বলে জানিয়েছে ব্যাংকটি।

শুক্রবার (১৪ জুন) আইএফআইসি ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ঘটনায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ব্যাংক কর্তৃপক্ষকে সার্বক্ষণিক সহযোগিতা করার পাশাপাশি দোষীদের অতি দ্রুত শাস্তির আওতায় আনতে নিবিড়ভাবে তদন্ত করছেন। এ ঘটনায় ব্যাংকের গ্রাহকদের কোনও ধরনের স্বার্থহানির শঙ্কা নেই বলে ব্যাংক কর্তৃপক্ষ নিশ্চিত করছে। ব্যাংকে আমানতকারীদের অর্থও শতভাগ সুরক্ষিত রয়েছে।

এতে আরও বলা হয়, আলোচ্য উপশাখায় আগের মতোই স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম চালু থাকবে। বিমান মোড় উপশাখাটি আইএফআইসি ব্যাংকের সার্বিক নিরাপত্তা ব্যবস্থার আওতাভুক্ত। তবে এ দুর্ঘটনায় নিরাপত্তা বা অবহেলাজনিত কোনও ত্রুটি ছিল কিনা তা কর্তৃপক্ষ খতিয়ে দেখছে।

আইএফআইসি ব্যাংক তার গ্রাহকের স্বার্থ সুরক্ষায় অঙ্গীকারবদ্ধ। আইএফআইসি ব্যাংকের পাশে থেকে ব্যাংকিং সেবা গ্রহণের জন্য আমরা আমাদের সকল গ্রাহকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছে ব্যাংটি।

শেয়ার করুন:-
শেয়ার