জাজিরায় বীজ ও সার বিতরণ করেন ইকবাল হোসেন অপু

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১২ ১২:৫৭:১৬

কৃষি পুর্নবাসন ও প্রণোদনা কর্মসূচীর মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে রবি/২০২০-২১ মৌসুমে ৫৭১৫ জন কৃষকের জন্যে বিনামূল্যে বীজ এবং সার বিতরণের শুভ উদ্বোধন করেন জাজিরা পালং এর মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব মোঃ ইকবাল হোসেন অপু ।

এ সময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোবারাক আলি শিকদার , মেয়র জনাব মোঃ ইউনুছ বেপারি , ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল জব্বার আকন , ভাইস চেয়ারম্যান জনাব পারভিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার জনাব মােহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া এর সভাপতিত্ব সভায় কর্মসূচি ব্র্রিফ করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলার আওয়ামীলীগের সভাপতি জনাব জি এম নুরুল হক।

উপসহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ নজরুল ইসলাম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রণোদনা ও পুর্নবাসন কর্মসূচিতে জাজিরাতে ৫৭১৫ জন কৃষকের মধ্যে উদ্বোধনী দিনে ১৮১০ জন কৃষককে ১ কেজি উন্নয়ন মানের সরিষার বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।

এ ছাড়া কর্মসূচির আওতায় অন্যান্য ফসলের মধ্যে রয়েছে মসুর, খেসারি, চিনাবাদাম, পেয়াজ, সূর্যমুখী, মুগ, বোরো ধান, ভূট্টা যা পর্যায় ক্রমে বিতরণ করা হবে।

অর্থসংবাদ/এসআর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।