ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের পাঁচ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুন) প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন।

ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীনসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

অনুষ্ঠানে ব্যাংকের সংশ্লিষ্ট আঞ্চলিক প্রধান, শাখা ব্যবস্থাপক, আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধরমন্ডল সড়ক বাজার, কুমিল্লার বুড়িচংয়ে পূর্ণমতি বাজার, জামালপুরের মেলান্দহে ঝাউগড়া বাজার, কিশোরগঞ্জের কুলিয়ারচরের রামদীতে আগরপুর বাস স্ট্যান্ড এবং ভোলার চরফ্যাশনে আঞ্জুরহাট বাজার। প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, আমরা সোশ্যাল ইসলামী ব্যাংককে গণমানুষের ব্যাংক হিসাবে প্রতিষ্ঠিত করেছি।

দেশের সকল অঞ্চলের মানুষ যাতে ব্যাংকিং সেবা পায় সে লক্ষ্যেই দেশব্যাপী শাখা-উপশাখার পাশাপাশি এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো কাজ করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং একটি কল্যাণকর ব্যবস্থা। ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ এই সুবিধা পাচ্ছেন। তিনি এসব এলাকার মানুষকে এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে ব্যাংকিং সেবা গ্রহণের আহ্বান জানান।

শেয়ার করুন:-
শেয়ার