ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

ম্যানেজারদের দক্ষতা বাড়াতে ইউসিবির লিডারশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম

নিজেদের ব্রাঞ্চ অপারেশন ম্যানেজারদের নেতৃত্বদানের গুণাবলী সংশ্লিষ্ট দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে লিডারশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম আয়োজন করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। ব্যক্তিকেন্দ্রিক উন্নয়ন ও কার্যকরী শেখা নিশ্চিত করতে পাঁচটি ব্যাচে ভাগ করে গত ৮ জুন থেকে শুরু হয়ে আগামী ১২ জুন পর্যন্ত এ কর্মসূচি পরিচালিত হবে।

কর্মসূচি উদ্বোধন করেন ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আরিফ কাদরী। নিজ বক্তব্যে কাদরী একসাথে অর্থবহভাবে সবাই যেন ব্যবসায়িক কৌশল অনুসরণ করে লক্ষ্য অর্জন করতে পারেন, কর্মক্ষেত্রে এমন সংস্কৃতির বিকাশ নিয়ে নিজের ভাবনা তুলে ধরেন। পাশাপাশি, বক্তব্যে তিনি নেতৃত্বদানের সক্ষমতার গুরুত্ব ও কর্মীদের ধারাবাহিক বিকাশের ওপর গুরুত্বারোপ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউসিবির লিডারশিপ টিমের সদস্য প্রতিষ্ঠানটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম এবং হেড অব দ্য লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টার মাসুদ রায়হান। সেশনে আরও উপস্থিত ছিলেন ইউসিবির এল অ্যান্ড ডি কর্মকর্তাগণ।

প্রতিযোগিতামূলক বাজারে ইউসিবির সাফল্যের ধারা বজায় রাখতে ব্রাঞ্চ অপারেশন ম্যানেজাররা যেন প্রয়োজনীয় নেতৃত্বদানের দক্ষতা অর্জন করতে পারেন, তাই কার্যকরী উপায়ে সফলভাবে কর্মসূচিটি পরিকল্পনা ও আয়োজন করা হয়। ইউসিবির এ উদ্যোগটি মেধাবীদের গড়ে তুলতে এবং প্রতিষ্ঠানে একটি শক্তিশালী লিডারশিপ টিম গড়ে তোলার ক্ষেত্রে ইউসিবির প্রতিশ্রুতিকেই তুলে ধরে বলেও জানিয়েছে ব্যাংকটি।

শেয়ার করুন:-
শেয়ার