ক্যাটাগরি: বিনোদন

ঈদে বাংলার সঙ্গে একগুচ্ছ হিন্দি গানও শোনাবেন মাহফুজুর রহমান

এবারের কোরবানির ঈদে দেশবাসীকে বিনোদন দিতে দুই ভাষার একগুচ্ছ গান নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন এটিএন বাংলা এবং এনটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রাহমান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটিএন বাংলা জানিয়েছে, ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচারিত হবে মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘আমার চোখের আলো’।

‌ওই অনুষ্ঠানে ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

বাংলা ছাড়াও হিন্দি গান গাইবেন মাহফুজুর রহমান। নীলে নীলে আম্বার, দিল দে দিয়া হ্যায়, হামে অর জিনে কি, জিনা ইয়াহান মারনা ইয়াহান, আমার চোখের আলো, তুমি তো জানো না প্রিয়, তোমার নিঃশ্বাসে বিষ ছিল, চুপ কেন তুমি চুপ কেন এবং প্রথম প্রেম শিরোনামের গানগুলো গাইবেন তিনি।

এছাড়া ঈদের পরদিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘ওয়াদা করো’। ওই অনুষ্ঠানে মাহফুজুর রহমানের সঙ্গে কয়েকটি গানে পাওয়া যাবে কণ্ঠশিল্পী নীলিমা, ভাবনা আহমেদ ও তাহমিনাকে।

‘ওয়াদা করো’ শিরোনামের অনুষ্ঠানে মাহফুজ গাইবেন ‘কেহেদু তুমছে’, ‘তুঝে দেখা তু ইয়ে’, ‘মুঝে দিলসে ভুলানা’, ‘মেরা দিল ভি কিতনা পাগল’, ‘ঢোলনা’, ‘তু চিজ বাড়ি হ্যায় মাস্ত মাস্ত’, ‘ওয়াদা কারো’, ‘সাস মে তেরি’, ‘তু তু হ্যায় ওয়াহি দিলনে’ এবং ‘কিতনি বেচেইন হোকে’ শিরোনামের গান।

এটিএন বাংলার পাশাপাশি ঈদে এটিএন নিউজে প্রচার হবে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘জড়িয়ে আছি তোমায়’। এ অনুষ্ঠানটিও সাজানো হয়েছে বাংলা এবং হিন্দি গানের পসরা দিয়ে।

২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় একক সংগীতানুষ্ঠান করে যাচ্ছেন মাহফুজুর রহমান। তার গান এবং গায়কি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানামুখী আলোচনা রয়েছে। তারপরও টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে তার গাওয়া একক গানের অনুষ্ঠান।

শেয়ার করুন:-
শেয়ার