আবার হাসপাতালে ঋষি কাপুর

বিনোদন ডেস্ক প্রকাশ: ২০২০-০২-০৩ ১৭:৪২:৪৩

আবারও অসুস্থ হয়ে দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। বাবার অসুস্থতার খবর পেয়েই দিল্লি ছুটে গিয়েছেন ছেলে রণবীর ও হবু বউমা আলিয়া ভাট।

ভাগ্নে আরমান জৈনের প্রাক বিবাহ অনুষ্ঠানে দেখা যায়নি ঋষি কাপুরকে। তিনি কেন সেখানে উপস্থিত নেই? সংবাদমাধ্যমের প্রতিনিধিরা সেবিষয়ে খোঁজ নিতে গিয়েই জানতে পারেন ঋষি কাপুরের অসুস্থতার কথা।

জানা যায়, গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর সঙ্গেই রয়েছেন স্ত্রী নীতু কাপুর। জানা যাচ্ছে, দিল্লিতে অত্যাধিক দূষণের কারণেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

জানা যাচ্ছে, ভাগ্নে আরমানের সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করার কথাও ছিল ঋষি কাপুরের। তবে আপাতত সেটা সম্ভব হচ্ছে না বলেই কাপুর পরিবারের সূত্রে জানা যাচ্ছে। প্রসঙ্গত, ক্যান্সারের চিকিৎসার জন্য প্রায় একবছর আমেরিকাতেই ছিলেন ঋষি কাপুর। গত বছর সেপ্টেম্বর মাসে দেশে ফিরেছেন তিনি।

তবে ছেলে রণবীর জানিয়েছেন আপাতত তাঁর বাবা ঋষি কাপুর সুস্থ আছেন, চিন্তার কোনও কারণ নেই। প্রসঙ্গত, ১ ফেব্রুয়ারি শনিবারই ছিল ঋষি কাপুরের বোন রিমা জৈনের ছেলে আরমান জৈনের সঙ্গীত-এর অনুষ্ঠান।সূত্র-জি নিউজ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।