ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

সাতক্ষীরায় সোশ্যাল ইসলামী ব্যাংকের কৃষি বিনিয়োগ বিতরণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের সাতক্ষীরা শাখার উদ্যোগে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি বিনিয়োগ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) আয়োজিত অনুষ্ঠানে বিনিয়োগ গ্রহণকারী কৃষকগণ স্বশরীরে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এস. এম হাসান রেজা।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান, খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোহাম্মদ মোসলে উদ্দিন এবং এসএমই বিভাগের প্রধান শ্যাম সুন্দর রায়। অনুষ্ঠানে আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক মো. আজিজুল হক। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংকের কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে জাফর আলম বলেন, কৃষি বাংলাদেশ সরকারের একটি অগ্রাধিকার প্রাপ্ত খাত। কৃষকদের মাঝে বিনিয়োগ বিতরণ কৃষিখাতকে উৎসাহিত করে। তিনি আরও বলেন, বিগত সময়ে আমাদের বিভিন্ন এলাকায় কৃষিতে বিনিয়োগ এবং শতভাগ আদায়ের সফলতা রয়েছে। তিনি ভবিষ্যতে এই খাতে বিনিয়োগ বৃদ্ধি করার আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে এস. এম হাসান রেজা সোশ্যাল ইসলামী ব্যাংকের এই উদ্যোগের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংকের সাতক্ষীরা শাখা হতে নেয়া কৃষি ও ক্ষুদ্র বিনিয়োগ বিতরণ ও আদায়ের এই কার্যক্রম সফলতার সাথে পরিচালিত হবে এবং এ ধরনের কার্যক্রম অন্যান্য শাখাসমূহের মাধ্যমেও পর্যায়ক্রমে সম্প্রসারিত হবে।

শেয়ার করুন:-
শেয়ার