ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

এসইএল’র উদ্যোগে দুর্যোগ মোকাবেলায় পূর্বপ্রস্তুতি ও করণীয় শীর্ষক কর্মশালা

‘আকস্মিক দুর্যোগ ও দুর্যোগকালীন সময়ে পরিস্থিতি মোকাবিলায় পূর্বপ্রস্তুতি ও করণীয়’ শীর্ষক একটি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (২ জুন) দেশের স্বনামধন্য সুপরিচিত রিয়েল এস্টেট কোম্পানি দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেডের (এসইএল) উদ্যোগে নিউজিল্যান্ড ভিত্তিক প্রতিষ্ঠান ডব্লিউএসডিএর সহযোগিতায় ল্যান্ডওনার ও ফ্ল্যাটওনারদেরকে নিয়ে ‘অরচার্ড কনভেনশন হল’, অরচার্ড পয়েন্ট শপিং কমপ্লেক্সে কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসইএলর ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ রেডিমিক্স কংক্রিট এসোসিয়েশন বিআরএমসিএ, রিহ্যাব ও বিএসটিকিউএমর সাবেক সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আব্দুল আউয়াল। তিনি তার বক্তব্যে কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনার বিস্তারিত তুলে ধরেন এবং গ্রাহক সেবার মান আরও অধিকতর উন্নতির আশা ব্যক্ত করে বলেন, ব্যবসা সাময়িক, সম্পর্ক সারা জীবনের। তাই আমরা শুধু অর্থ উপার্জনের কথা চিন্তা করি না বরং সেবার মানসিকতা নিয়ে ব্যবসা করি।

তিনি এসইএলের সুদীর্ঘ ৪১ বছরের চলার পথে ল্যান্ডওনার ও ফ্ল্যাটওনারদের সার্বিক সহযোগিতা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য উপস্থাপন করেন কোম্পানির নির্বাহী পরিচালক মেজর জেনারেল মনিরুল ইসলাম আখন্দ। তিনি তার বক্তবে, আকস্মিক দুর্যোগ ও দুর্যোগকালীন সময়ে পরিস্থিতি মোকাবিলায় পূর্বপ্রস্তুতি ও করণীয়’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা আয়োজনের কারণ ব্যাখ্যা করে বলেন, দুর্ঘটনার পর আফসোস না করে, দুর্ঘটনার বিষয়ে আগে থেকেই সচেতন হওয়া উত্তম।

উপস্থিত ল্যান্ডওনার ও ফ্ল্যাটওনারদের মধ্য থেকে অনেকেই বক্তব্য রাখেন। তারা বক্তব্যে এস.ই.এল. এর কাজের গুণগনগত মান এবং নির্মাণশৈলীর ভূয়সী প্রশংসা করেন এবং ‘আকস্মিক দুর্যোগ ও দুর্যোগকালীন সময়ে পরিস্থিতি মোকাবিলায় পূর্বপ্রস্তুতি ও করণীয়’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা আয়োজনের জন্য এস.ই.এল. পরিবারকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন:-
শেয়ার