ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

এনআরবি ব্যাংক ও সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকসুরেন্স চুক্তি

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে সম্প্রতি এনআরবি ব্যাংক লিমিটেড ব্যাংকসুরেন্স শীর্ষক একটি চুক্তি স্বাক্ষর করেছে। মঙ্গলবার (৪ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এনআরবি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব) মো. ওমর ফারুক খান এবং সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ব্রিগেডিয়ার জেনারেল শিফক শামীম (অবসরপ্রাপ্ত) চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহীন হাওলাদার, রিটেল ব্যাংকিং বিভাগের প্রধান এবং চিফ ব্যাংকসুরেন্স অফিসার ওলি আহাদ চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিএফও সুজন বড়ুয়া, অপারেশনস বিভাগের প্রধান মো. জহির উদ্দিন শাহরিয়ার কবির, ফ্যাসালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান এ. এফ. এম. জাকারিয়া হক, ব্যাংকসুরেন্স ম্যানেজার মো. আরিফুজ্জামান কোম্পানি সচিব (চলতি দায়িত্ব) মো. রেজাউল করিম এবং সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের করপোরেট এ্যাফেয়ার্স বিভাগের প্রধান কর্ণেল মো. আবু মাসুদ (অবসরপ্রাপ্ত) ও কোম্পানি সচিব এম. এম. সাজেদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন:-
শেয়ার