ক্যাটাগরি: শিল্প-বাণিজ্য

বিজিএপিএমইএর নতুন সভাপতি শাহরিয়ার

তৈরি পোশাকশিল্পের প্রয়োজনীয় সরঞ্জাম ও মোড়ক পণ্য উৎপাদন ও সরবরাহকারী কারখানার মালিকদের সংগঠন বিজিএপিএমইএর ২০২৪-২৬ মেয়াদে নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। এতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মো. শাহরিয়ার। তিনি আদজি ট্রিমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

২০২৪-২৬ মেয়াদে তিনি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। এ ছাড়া প্রথম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কিউএনএস ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ চৌধুরী। গতকাল শনিবার বিজিএপিএমইএর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, নতুন কমিটিতে দ্বিতীয় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স ইউনিয়ন লেবেল অ্যান্ড অ্যাকসেসরিজের পরিচালক মো. মনিরুজ্জামান মোল্লা। আর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সিয়াম কম্পিউটারাইজড ইলাস্টিকের মো. মোবারক উল্লাহ মজুমদার এবং সহ-সভাপতি (অর্থ) এশিয়ান প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোজাহারুল হক শহিদ নির্বাচিত হয়েছেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের প্রশাসকের অধীনে বিজিএপিএমইএর সাধারণ সদস্যদের ভোটে গত ১১ মে পরিচালনা পর্ষদের ২১ জন পরিচালক নির্বাচিত হন। তাদের ভোটেই গত ২৬ মে সভাপতি ও সহসভাপতি নির্বাচিত হন।

নতুন কমিটিতে ঢাকা অঞ্চলের পরিচালকরা হলেন কাজী ফাহাদ, মো. ফিরোজ উদ্দিন, মো. নাছিরুল আলম, মো. সাইফুল ইসলাম (সবুজ), জহিরউদ্দিন মো. বাবর, বীর মুক্তিযোদ্ধা এ কে এম মোস্তফা সেলিম, মো. রফিকুল ইসলাম চৌধুরী, এ টি এম কামরুজ্জামান, জামিল আহমেদ, কাজী আশরাফুল হক জুয়েল, মো. আতিকুর রহমান ও মোহাম্মদ জসীম উদ্দিন। এ ছাড়া চট্টগ্রাম অঞ্চলের পরিচালকরা হলেন মো. শহীদুল ইসলাম চৌধুরী, মো. আবদুল ওয়াজেদ, মোহাম্মদ বেলাল ও বেলাল উদ্দিন।

বাণিজ্য সংগঠন হিসেবে নিবন্ধন পাওয়ার প্রায় ৩৩ বছর পর এবারই প্রথমবারের মতো সরাসরি ভোটে বিজিএপিএমইএর নতুন পরিচালনা পর্ষদ গঠন হলো।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার