ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতি ইরানী, সম্পাদক বিথী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাতেমাতুজ-জোহরা ইরানী এবং সাধারণ সম্পাদক হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই বর্ষের জান্নাতুল ইসবা বিথীকে মনোনীত করা হয়েছে।

শনিবার (০১ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

নবগঠিত এই কমিটির অন্যান্য পদের মধ্য সহ-সভাপতি হিসেবে ফারহা শারমিন বিন্দু ও জাসিয়াহ শাম্মী, যুগ্ম সাধারণ সম্পাদক মানসী রায়, সহকারী যুগ্ম সাধারণ সম্পাদক তাজমীন রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদিয়া মুবাশ্বিরাকে মনোনীত করা হয়েছে।

এছাড়াও অর্থ সম্পাদক হিসেবে আফরোজা খান স্মৃতি, দপ্তর সম্পাদক মুমতাহিনা রিনী, প্রচার সম্পাদক তাসলিমা আরেফিন অর্থি, বিতর্ক গবেষণা সম্পাদক নুসরাত জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম মৌ এবং অনুষ্ঠান সম্পাদক হিসেবে মাহমুদা আক্তার তানিয়াকে মনোনীত করা হয়েছে। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রিদুয়ানা রহমান এবং মাইশা খাতুন রয়েছেন।

নতুন কমিটির সভাপতি ফাতেমাতুজ-জোহরা ইরানী অনুভূতি প্রকাশ করে বলেন, খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে আমি অত্যন্ত আনন্দিত। আমাকে যোগ্য মনে করায় হল প্রভোস্ট কাউন্সিল ও খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিকে ধন্যবাদ। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো পরিপূর্নভাবে দায়িত্ব পালন ও ‘KZHDS’ কে এগিয়ে নিয়ে যাওয়ার।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার