সমরাস্ত্র কারখানায় ১৩১ জনের চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১১-১০ ১৬:১৬:৩৮, আপডেট: ২০২০-১১-১০ ১৬:১৭:২৬

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা ১৪টি পদে মোট ১৩১ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু আজ মঙ্গলবার (১০ নভেম্বর) থেকে। আবেদন করা যাবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

পদের নাম ও পদসংখ্যা:

সিনিয়র টেকনিশিয়ান-৪, গেট ইন্সপেক্টর-৩, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-১৪, গোডাউন কিপার-৩, ড্রাইভার-৬, স্কিলড টেকনিশিয়ান-২, টেকনিশিয়ান-৩, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট-২, জুনিয়র টেকনিশিয়ান-৫৮, ফায়ারম্যান-৩, টেকনিক্যাল হেলপার-২২, দারোয়ান-২, লেবার-৫ ও ক্লিনার-৪।

আবেদনের যোগ্যতা:

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে।

চাকরি আবেদনের বয়স:

প্রার্থীর বয়স ২৫ মার্চে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীরা (http://bof.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত জমা দিতে পারবেন।

অর্থসংবাদ/এসআর

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।