ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

দ্য অ্যাসেট ট্রিপল এ ট্রেজারাইজ অ্যাওয়ার্ডস জিতলো রয়্যাল ক্যাপিটাল

আন্তর্জাতিক অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রকাশনী ‘দ্য অ্যাসেট’ আয়োজিত দ্য অ্যাসেট ট্রিপল এ ট্রেজারাইজ অ্যাওয়ার্ডস-২০২৪ এর “বেস্ট সলিউশন ফর পেমেন্টস অ্যান্ড কালেকশন্স” ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে দেশের শীর্ষস্থানীয় স্টকব্রোকার প্রতিষ্ঠান রয়্যাল ক্যাপিটাল লিমিটেড।

গত ১৪ মে হংকংয়ের ফোর সিজন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। রয়্যাল ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো. মুনির আহমেদ প্রতিষ্ঠানটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কার নিয়ে রয়্যাল ক্যাপিটালের এমডি মুনির আহমেদ বলেন, এই পুরষ্কারটি আমাদের টিমের অক্লান্ত পরিশ্রম ও নিষ্ঠার একটি প্রমাণ। দেশের পুঁজিবাজারের পরিষেবাগুলো বিনিয়োগকারীদের কাছে আরো সহজ করে দেওয়ার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে রয়্যাল ক্যাপিটাল।

দ্যা অ্যাসেট “ট্রিপল এ ট্রেজারাইজ অ্যাওয়ার্ডস” এর লক্ষ্য হলো- এশিয়া-প্যাসিফিক, মধ্যপ্রাচ্য, ইউরোপ এবং উত্তর আমেরিকা জুড়ে বিগত বছরে বাস্তবায়িত কর্পোরেট ট্রেজারি, ট্রেড ফাইন্যান্স, সাপ্লাই চেইন, রিস্ক ম্যানেজমেন্ট উদ্যোগে অসামান্য অবদানের জন্য এন্টারপ্রাইজ এবং আর্থিক প্রতিষ্ঠানগুলিকে স্বীকৃতি দেওয়া। এ পুরস্কার এশিয়ান বিনিয়োগকারীদের কাছে সবচেয়ে বিশ্বাসযোগ্য স্বীকৃতি এবং আন্তর্জাতিক আর্থিক বাজারে উল্লেখযোগ্য প্রভাব রাখে।

ক্রমাগত প্রবৃদ্ধির অংশ হিসাবে রয়্যাল ক্যাপিটাল লিমিটেড সম্প্রতি তাদের আসন্ন ট্রেডিং অ্যাপ ট্রেড ফাস্টের জন্য তাদের ফিক্স সার্টিফিকেশন পেয়েছে, যা শিগগিরই চালু হতে চলেছে। এর আগে তারা নিরবিচ্ছিন্ন এনআইডি যাচাইকৃত বিও অ্যাকাউন্ট খোলার পোর্টাল চালু করেছিল।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার