ক্যাটাগরি: পুঁজিবাজার

ছয় ব্যাংকের এজিএম আজ

পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত ৬ ব্যাংকের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বৃহস্পতিবার (৩০ মে) অনুষ্ঠিত হবে। আলোচ্য সভায় ব্যাংকগুলোর পরিচালনা পর্ষদ ঘোষণাকৃত লভ্যাংশ অনুমোদন ও সম্মতি নিবে শেয়ারহোল্ডারদের কাছ থেকে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-
প্রাইম ব্যাংক: ব্যাংকটির এজিএম আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর,২০২৩ অর্থবছরের জন্য ১৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

উত্তরা ব্যাংক: কোম্পানিটির এজিএম আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর,২০২৩ অর্থবছরের জন্য ১৭ দশমিক ৫০ শতাংশ নগদ ও ১২ দশমিক ৫০ শতাংশ বোনাসসহ মোট ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

ব্র্যাক ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর,২০২৩ অর্থবছরের জন্য ১০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাসসহ মোট ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

শাহজালাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর,২০২৩ অর্থবছরের জন্য ১৪ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

মার্কেন্টাইল ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সিটি ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর,২০২৩ অর্থবছরের জন্য ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাসসহ মোট ২৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

এসএম

শেয়ার করুন:-
শেয়ার