ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

জনতা ইন্স্যুরেন্সের সঙ্গে ইউসিবির ব্যাঙ্কাসুরেন্স চুক্তি

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) গ্রাহকদের কাছে বিভিন্ন বীমা পণ্য ও সেবা বিক্রি করার লক্ষ্যে জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি ব্যাঙ্কাসুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে।

সম্প্রতি ইউসিবির কর্পোরেট হেড অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) পক্ষ থেকে এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিসি) সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, করপোরেট ব্যাংকিং বিভাগের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড আলমগীর কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালক এস.এম. মইনুল কবির, বিডিসিইউর হেড ও এসইভিপি মো. সেকান্দার-ই-আজম, প্রধান ব্যাঙ্কাসুরেন্স অফিসার এটিএম তাজমিলুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ইকবাল রশিদী এবং কোম্পানি সেক্রেটারি মো. আহসান হাবীব।

এদেশে ব্যাঙ্কাসুরেন্স একটি নতুন ধারণা। এটি ব্যাংক ও ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে এক ধরনের অংশীদারত্বের সুযোগ তৈরি করে, যার মাধ্যমে একটি ব্যাংক গ্রাহকদের কাছে বিমা কোম্পানির বিভিন্ন পণ্য ও সেবা বিক্রি করতে পারে। বর্তমান আর্থ-সামাজিক প্রেক্ষাপটে এই ধরনের সুবিধা জনপ্রিয়তা পাচ্ছে। ইউসিবির গ্রাহকদের জন্য আরও উন্নত সুবিধা এবং আর্থিক সুরক্ষা নিশ্চিত করতে জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে একযোগে এই উদ্যোগ গ্রহণ করেছে। এ ধরনের অংশীদারিত্ব দেশের জনগণকে সমন্বিত আর্থিক সেবার আওতায় নিয়ে আসতে সহায়ক ভূমিকা রাখবে।

এই চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠান ও গ্রাহকরা উপকৃত হবে বলে আশা করা হচ্ছে। এই চুক্তির অধীনে, ইউসিবির গ্রাহকদের কাছে জনতা ইন্স্যুরেন্সের নন-লাইফ ইন্স্যুরেন্স পণ্য ও সেবা বিক্রি করতে পারবে; অন্যদিকে, এই উদ্যোগ জনতা ইন্স্যুরেন্স কোম্পানিকে আরও বেশি সংখ্যক গ্রাহকদের কাছে পৌঁছাতে সাহায্য করবে।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার