ক্যাটাগরি: অর্থনীতি

এনডিসি প্রতিনিধিদলের বিজিএমইএ পরিদর্শন

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ) পরিদর্শন করেছে এনডিসি প্রতিনিধিদল। মঙ্গলবার (২৮ মে) মেজর জেনারেল এস এম কামরুল হাসানের নেতৃত্বে ন্যাশনাল ডিফেন্স কলেজের (এনডিসি) একটি প্রতিনিধিদল মেজর জেনারেল পদমর্যাদার দুজন সিনিয়র ডাইরেক্টিং স্টাফসহ ঢাকার উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্স পরিদর্শন করে।

১২০ সদস্য বিশিষ্ট প্রতিনিধিদলে এনডিসি কোর্সের সদস্যদের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী, সিভিল সার্ভিসের উচ্চ পদস্থ কর্মকর্তাদের পাশাপাশি মালয়েশিয়া, শ্রীলংকা, ভারত, কুয়েত, কেনিয়া, চীন, দক্ষিণ সুদান, তানজানিয়া, নেপাল, জর্দান, মালি, ওমান, ইন্দোনেশিয়া, নাইজেরিয়া, পাকিস্তান, জাম্বিয়া, সৌদি আরব এবং কাতার থেকে আগত বিদেশী সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্টাফ অফিসাররা ছিলেন।

বিজিএমইএ সভাপতি এস এম মান্নান (কচি) এনডিসি প্রতিনিধিদলকে স্বাগত জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি খন্দকার রফিকুল ইসলাম, সহ-সভাপতি (অর্থ) মো. নাসির উদ্দিন, সহ-সভাপতি আব্দুল্লাহ হিল রাকিব, পরিচালক হারুন আর রশিদ, পরিচালক শামস মাহমুদ, পরিচালক আবরার হোসেন সায়েম, পরিচালক নুসরাত বারী আশা, পরিচালক মো. মহিউদ্দিন রুবেল, পরিচালক মো. নুরুল ইসলাম এবং পরিচালক মো. রেজাউল আলম (মিরু)।

এনডিসি প্রতিনিধিদলের বিজিএমইএ পরিদর্শনের উদ্দেশ্য ছিল বাংলাদেশের পোশাক শিল্প সম্পর্কে জানা এবং এ শিল্পের উন্নয়নের জন্য বিজিএমইএ গৃহীত কার্যক্রমগুলো অবহিত হওয়া।

এমআই

শেয়ার করুন:-
শেয়ার