ক্যাটাগরি: খেলাধুলা

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে আজ মুখোমুখি বাংলাদেশ-যুক্তরাষ্ট্র

আগামী ২ জুন সকালে যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে নবম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসর সামনে রেখে দলগুলো ওয়ার্মআপ (প্রস্তুতি) ম্যাচ খেলে নিজেদের প্রস্তুতিটা ঝালাই করে নেবে। কানাডা-নেপালের ম্যাচ দিয়ে গতকাল রাতেই শুরু হয়েছে ওয়ার্মআপ পর্ব।

বাংলাদেশ মাঠে নামছে আজ মঙ্গলবার (২৮ মে)। টাইগারদের প্রতিপক্ষ সেই যুক্তরাষ্ট্র, যাদের সঙ্গে সদ্যই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছে নাজমুল হোসেন শান্তর দল। একই দলের সঙ্গে ডালাসে আজ বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ওয়ার্মআপ ম্যাচটি।

গতকাল নেপালকে ৬৩ রানে হারায় কানাডা। ওমান ৩ উইকেটে হারিয়েছে পাপুয়া নিউগিনিকে। আজ ভোরে নবাগত উগান্ডাকে ৫ উইকেটে হারায় নামিবিয়া।

আজ দুটি ম্যাচ। মাঠে নামছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলংকাও। ফ্লোরিডার লাউডারহিলে সিংহলিজদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে।

বিশ্বকাপ খেলতে নামার আগে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলবে বাংলাদেশ। ১ জুন দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের মুখোমুখি হবে টাইগাররা। নিউইয়র্কে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে। বাংলাদেশ ও ভারতের ম্যাচ দিয়েই শেষ হবে বিশ্বকাপের ওয়ার্মআপ পর্ব। পরদিন সকালে শুরু হবে মূল পর্বের উত্তাপ।

শেয়ার করুন:-
শেয়ার